ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে পলাতক আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ৫, ২০২৩
নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে পলাতক আসামি আটক আটক পলাতক আসামি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে প্রতারণা মামলায় এক বছর সাজাপ্রাপ্ত দীর্ঘদিন ধরে পলাতক থাকা আমিন (৪১) নামে এক আসামি আটক হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) ঢাকার ডেমরা থানাধীন পূর্ব বক্সনগর সাকিনস্থ মুনিয়া স্টোর নামক মুদি দোকানের সামনে থেকে সোনারগাঁয়ের মঙ্গলেরগাও এলাকার মৃত হাজী মাওলানা আব্দুল হকের ছেলে আমিনকে আটক করা হয়।

শুক্রবার (৫ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

প্রাথমিক অনুসন্ধানের বরাত দিয়ে র‍্যাব জানায়, আটক মো. আমিন ২০১৬ সালে মামলার বাদী আবু তাহের মেম্বারের কাছ থেকে হজ এজেন্সির ব্যবসার লোভ দেখিয়ে প্রতারণা করে ৪০ লাখ টাকা আত্মসাৎ করে। আমিন বাদীকে দীর্ঘ পাঁচ বছর ধরে তার টাকা ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে বিভ্রান্ত করে আসছিল। বাদী তার টাকা না পেয়ে অসহায় হয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে একটি মামলা করেন। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন আদালতে একাধিক মামলা চলমান রয়েছে।

এরই প্রেক্ষিতে আদালত আসামি মো. আমিনকে দোষী সাব্যস্ত করে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায় ঘোষণার পর থেকে তিনি দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।