ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শৌচাগারে মেলে রুশ নারীর মরদেহ, স্বাভাবিক মৃত্যু নয় বলছে পুলিশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, মে ৫, ২০২৩
শৌচাগারে মেলে রুশ নারীর মরদেহ, স্বাভাবিক মৃত্যু নয় বলছে পুলিশ

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসিক এলাকা গ্রিন সিটিতে রিয়াবোভা গুলনারা (৫১) নামে এক রুশ নারীর মৃত্যু হয়েছে। যা স্বাভাবিক নয় বলছে পুলিশ।

পুলিশের ধারণা, ওই নারীকে হত্যা করা হয়েছে এবং এ সংক্রান্ত কিছু আলামত পুলিশ সংগ্রহ করেছে। তবে তদন্তের স্বার্থে আগেভাগে কিছুই বলতে চাইছে না ঈশ্বরদী থানা পুলিশ।

নিহত ওই রুশ নারী রূপপুর পারমাণবিক প্রকল্পের এটমস্ট্রয় এক্সপোর্ট (এএসই) নামে একটি রুশ কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি গ্রিন সিটির আবাসিক এলাকার ১৩ নম্বর ভবনের ১৪৬ নম্বর কক্ষে থাকতেন। তার স্বামীও সঙ্গে থাকতেন।  
বৃহস্পতিবার (৪ মে) সকালে ওই কক্ষ থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়।  

পুলিশ জানায়, রিয়াবোভা গুলনারা প্রতিদিনের মতো বুধবার (৩ মে) রাতে নিজ কক্ষে ঘুমাতে যান। এরপর আর কক্ষ থেকে বের হননি। বৃহস্পতিবার (৪ মে) সকালে সহকর্মীরা তাকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে থানায় খবর দেওয়া হলে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ গিয়ে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। মরদেহটি কক্ষের শৌচাগারে পড়ে ছিল।

জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা শুক্রবার (৫ মে) সকালে জানান, ওই নারীর মৃত্যু স্বাভাবিক নয়। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী অচেতন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের স্বামী অস্বাভাবিক অবস্থায় থাকায় এখনো চিকিৎসাধীন। বর্তমানে ঘুমের ইনজেকশন দেওয়ার কারণে তিনি ঘুমাচ্ছেন।

আরও পড়ুন: রূপপুর প্রকল্পের আবাসিক ভবনে মিলল রুশ নারীর মরদেহ

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।