ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিল পটুয়াখালী জেলা প্রশাসন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ৫, ২০২৩
আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিল পটুয়াখালী জেলা প্রশাসন

পটুয়াখালী: পটুয়াখালীর পুরান বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান।  

শুক্রবার (৫ মে) দুপুরে টাউন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্ত ৪৩টি পরিবারের মধ্যে এ সহায়তা প্রদান করা হয়।

 

ক্ষতিগ্রস্ত ঘর মালিকরা ৩ বাণ্ডিল ঢেউটিন ও নগদ ৯ হাজার টাকা ও খাদ্যসামগ্রী সহায়তা পেয়েছে এবং ভাড়াটিয়া ক্ষতিগ্রস্থরা ২ বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা ও খাদ্যসামগ্রী সহায়তাসহ মোট ৪৪টি পরিবারকে ৯৬ বান্ডিল ঢেউটিন ও দুই লাখ ৮৮ হাজার টাকা সহায়তা দিয়েছে জেলা প্রশাসন।  

এছাড়াও তিন জন শিক্ষার্থীকে ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেওয়া হয়।  

এসময় জেলা প্রশাসক বলেন, আমরা এখন প্রাথমিকভাবে সরকারের পক্ষে জরুরি সহায়তা প্রদান করলাম। যেসকল ব্যবসায়ীদের ক্ষতিবেশি হয়েছে তাদের পরবর্তীতে পুনর্বাসনে কাজ করা হবে।

জেলা প্রশাসক শরিফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সাজেদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার সুমন কুমার দেবনাথ, পুরান বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।