ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমন্ত নারীদের আপত্তিকর ভিডিও ধারণ, প্রেমিকাসহ যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ৫, ২০২৩
ঘুমন্ত নারীদের আপত্তিকর ভিডিও ধারণ, প্রেমিকাসহ যুবক গ্রেপ্তার

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় রাতের আঁধারে ঘুমন্ত নারীদের আপত্তিকর (নগ্ন-অর্ধনগ্ন) ছবি ও ভিডিও ধারণ করায় এক তরুণীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (৫ মে) সকাল ১১টার দিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ঝিনাইদহ পুলিশ সুপার আশিকুর রহমান।

 

তিনি জানান, বৃহস্পতিবার (৪ মে) রাতে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে।  

গ্রেপ্তাররা হলেন- সাপখোলা গ্রামের আদিল উদ্দিন খাঁর ছেলে জুলকার খাঁ (৩২) ও তার প্রেমিকা একই এলাকার শামছুল বিশ্বাসের মেয়ে জান্নাতি খাতুন (২০)।

পুলিশ সুপার বলেন, সম্প্রতি শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রামে মামুন ফেরদৌসের বাড়ির জানালা দিয়ে কে বা কারা তার ঘুমন্ত স্ত্রী ও কন্যার ভিডিও ধারণ করছিল। এসময় মোবাইলের আলো জ্বলে উঠলে তা দেখে ঘরের ভেতর থেকে অজ্ঞাতনামা যুবকের হাত চেপে ধরেন মামুন ফেরদৌস। তখন মোবাইলটি ফেলেই পালিয়ে যায় সেই অজ্ঞাতনামা। ফেলে যাওয়া সেই মোবাইলে সাপখোলা গ্রামের প্রায় অর্ধশত নারীর নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি দেখতে পান তিনি। এ প্রেক্ষিতে বৃহস্পতিবার (৪ মে) মামুন ফেরদৌস বাদী হয়ে শৈলকুপা থানায় পর্নোগ্রাফি আইনে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার (৪ মে) রাতে ওই দুজনকে গ্রেপ্তার করে।

আশিকুর রহমান আরও বলেন, আসামি জুলকার খাঁ তার প্রেমিকা জান্নাতি খাতুনের মোবাইল দিয়ে পরিকল্পনা করে রাতের আধাঁরে গোপনে বিভিন্ন মেয়ের ঘুমন্ত নগ্ন-অর্ধনগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। গত ৩ মাস ধরে ধারণ করা এসব ভিডিও দিয়ে ভয় দেখিয়ে তারা টাকা হাতিয়ে নেওয়াসহ শারীরিক সম্পর্ক স্থাপন করা- এটাই তাদের মূল উদ্দেশ্য ছিল।  
উভয় আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।