ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড় ভাইয়ের হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে খুনের আসামি ছোট ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, মে ৪, ২০২৩
বড় ভাইয়ের হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে খুনের আসামি ছোট ভাই

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বড় ভাইয়ের হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে খুনের আসামি হলেন তারেক ভূইয়া (২৪) নামের ছোট ভাই। তার কাঠের আঘাতে নিহত হন তরিকুল ভূইয়া (২৭) নামের বড় ভাই।

বুধবার (৩ মে) রাত ৮টার দিকে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের আধঘাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৪ মে) বিকেলে নিহতের মা মরিয়ম বেগম ছেলে তারেক ভূইয়াকে আসামি করে শিবপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত তরিকুল ভূইয়া উপজেলার আয়ুবপুর ইউনিয়নের আধঘাটিয়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। ঘটনার পর থেকে ছোট ভাই তারেক ভূইয়া পলাতক।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, বুধবার (৩ মে) রাতে বাড়িতে ঘুমাচ্ছিলেন তারিকুল ভূইয়া। এসময় তার মা মরিয়ম বেগম এসে মাদরাসায় পড়ুয়া ছোট ছেলে তানভীরকে (৯) রাতের খাবার দিয়ে আসতে বলেন। খাবার দিয়ে আসতে পারবেন না বলে মায়ের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তারিকুল। এক পর্যায়ে মাকে মারধর করতে থাকেন তিনি। এসময় মায়ের ডাক চিৎকার শুনে পাশের রুমে থাকা ছোট ভাই তারেক এসে বড় ভাইকে কাঠ দিয়ে মাথায় আঘাত করেন। পরে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে তারিকুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আমরা আসামি গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।