ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মে ৪, ২০২৩
অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় খুলনাগামী রকেট মেইল ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে জেলার ফুলবাড়ী উপজেলার মোবারকপুর অরক্ষিত রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

এতে নিহতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার মুসলিমপাড়া এলাকার কনসের আলীর ছেলে হামিদুল ইসলাম (৩৫) ও নীলফামারীর জলঢাকার মৃত আলন্দ মোহন রায়ের ছেলে সুশান্ত রায় (৪০)। হামিদুল ব্র্যাকের ক্রেডিট অফিসার হিসেবে নীলফামারীর জলঢাকার কৈমারী শাখায় কর্মরত ছিলেন। অপর ব্যক্তি সুশান্ত ছিলেন একজন বিকাশের এজেন্ট।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাতিষ্ঠানিক ছুটি থাকায় একটি মোটরসাইকেলে করে রাজশাহী যাচ্ছিলেন হামিদুল ইসলাম ও সুশান্ত রায়। পথে ফুলবাড়ী উপজেলার মোবারকপুর অরক্ষিত রেলগেট পার হওয়ার সময় খুলনাগামী রকেট মেইল ট্রেনটি তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট মেইলের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রস্তুত করা হচ্ছে। নিহতদের পরিবারে খরব দেওয়া হয়েছে। মরদেহ হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এই বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রীয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, মে ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।