ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫ কেজি হেরোইন জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, মে ৪, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫ কেজি হেরোইন জব্দ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলে হেরোইন পাচারের সময় পাঁচ কেজি হেরোইন জব্দ করেছে বিজিবি।

বৃহস্পতিবার (০৪ মে) সকালে বিজিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (০৩ মে) দিনগত রাত আড়াইটার দিকে এ অভিযান পরিচালনা করে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর বিশেষ টহল দল। অভিযানের সময় চোরাকারবারীরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে তাদের ফেলে যাওয়া মোটরসাইকেল ও ৫ কেজি হেরোইন জব্দ করা হয়েছে।

বিজিবি জানায়, বুধবার রাতে রহনপুর ব্যাটালয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ সীমান্ত এলাকার তাহাখানায় অভিযান পরিচালনা করে। এ সময় দুইজন মোটরসাইকেল আরোহীকে চোরাকারবারী সন্দেহে চ্যালেঞ্জ করা হয়। পরে তারা মোটরসাইকেল ও একটি বস্তা ফেলে পালিয়ে যান। পরবর্তীতে টহল দল তাদের ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে ৫ কেজি হেরোইন এবং একটি মোটরসাইকেল জব্দ করে।

রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, এটি এযাবৎকালের সবচেয়ে বড় অভিযান। মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, মে ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।