ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবান পৌরসভার নতুন মেয়র সৌরভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ৩, ২০২৩
বান্দরবান পৌরসভার নতুন মেয়র সৌরভ 

বান্দরবান: বান্দরবান পৌরসভার মেয়রের দায়িত্ব নিয়েছেন প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক অফিস আদেশে বুধবার (০৩ মে) বিকেলে পৌরসভার মেয়রের দায়িত্ব বুঝে নেন তিনি।

 

দায়িত্ব নেওয়া উপলক্ষে বুধবার বিকেলে প্রথমে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সৌরভ ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। পরে পৌরসভা কার্যালয়ে গিয়ে  মেয়রের দায়িত্ব নেন তিনি।
 
এসময় বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ নতুন দায়িত্বপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখরকে দায়িত্বভার বুঝিয়ে দেন।  
এসময় নির্বাহী প্রকৌশলী মো. হুমায়ন কবীর, সহকারী প্রকৌশলী রুই প্রু অং মারমা, প্রশাসনিক কর্মকর্তা প্রিয়তোষ চৌধুরী, হিসাব রক্ষণ কর্মকর্তা নুরুল আমিন চৌধুরীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নতুন দায়িত্ব নিয়েই মেয়র সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং আগামীদিনে বান্দরবান পৌরসভার উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন।  

এসময় তিনি কাউন্সিলরদের নিজ নিজ ওয়ার্ডের জনগণের পাশে থেকে তাদের সহযোগিতা করার অনুরোধ করেন এবং নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের আহ্বান জানান।

চিকিৎসাধীন অবস্থায় গত ১৫ এপ্রিল ভোরে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মারা যান বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। এর ১৮দিন পর সরকারি আদেশের মাধ্যমে পৌরসভার নতুন মেয়রের দায়িত্ব পেলেন সৌরভ দাশ শেখর।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মে ৩, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।