ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুরতে এসে পার্কের পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মে ৩, ২০২৩
ঘুরতে এসে পার্কের পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিক্ষার্থীর ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন মেঘডুবি এলাকায় একটি পার্কের পুকুরে ডুবে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (৩ মে) দুপুরে মেঘডুবি এলাকায় সাবরিনা ড্রিম রিসোর্ট অ্যান্ড পার্কে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর মধ্য আরিচপুর এলাকার লিটন মিয়ার ছেলে রুমান (১৫) ও একই এলাকার আজিজুল হকের ছেলে হামিম (১৫)। তারা দুজনেই স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়তো।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, মেঘডুবি এলাকায় সাবরিনা ড্রিম রিসোর্ট অ্যান্ড পার্কে বেড়াতে যায় রুমান ও হামিমসহ ৪জন। এক পর্যায়ে দুপুরে তারা ওই পার্কের একটি পুকুরে গোসল করতে নামে। এ সময় রুমান ও হামিম ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে মৃত অবস্থায় রুমান ও হামিমকে উদ্ধার করে। পরে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মে ৩, ২০২৩
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।