ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাল নোট-হেরোইনসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মে ২, ২০২৩
জাল নোট-হেরোইনসহ আটক ৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে এক লাখ টাকারও বেশি মূল্যের জাল নোট ও টাঙ্গাইলে প্রায় ২৬ লাখ টাকার হেরোইনসহ চারজনকে আটক করেছে র‌্যাব-১২।

মঙ্গলবার (০২ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. আবুল হাসেম সবুজ।

এর আগে সোমবার (০১ মে) দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকায় ও একই দিনে গভীর রাতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রাজাবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জালনোটসহ আটক মো. উজ্জল হোসেন (৩৬) শাহজাদপুর উপজেলার দ্বাড়িয়াপুর মহল্লার মৃত হায়দার আলীর ছেলে। আর হেরোইনসহ আটকরা হলেন- টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার পাঠানদহ গ্রামের নাজমুল হোসেনের স্ত্রী মোছা. বিলকিছ আক্তার (৩২), রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়ার মানিকচর গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে মো. বুলবুল হোসেন (৩৬) ও চাপাইনবাবগঞ্জ জেলা সদরের আতাহারী গ্রামের মৃত আকবর আলীর স্ত্রী মোছা. সাহারা বেগম (৫২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জনানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে শাহজাদপুর পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের একটি গলিতে অভিযান পরিচালনা করে উজ্জল হোসেনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০৬টি ৫০০ টাকার জাল নোট (১ লাখ ৩ হাজার) জব্দ করা হয়।

অপরদিকে সোমবার রাত প্রায় ১২টার দিকে টাঙ্গাইর জেলার কালিহাতী থানার রাজাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়। দুইটি ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মে ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।