ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পর্যটন নগরী বান্দরবানকে সাজাতে সবাইকে কাজ করতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
‘পর্যটন নগরী বান্দরবানকে সাজাতে সবাইকে কাজ করতে হবে’

বান্দরবান: পর্যটন নগরী বান্দরবানকে সাজাতে সবাইকে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।  

শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় বান্দরবানের মধ্যম পাড়া এলাকায় পুরবী বার্মিজ মার্কেটের উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত সভায় মন্ত্রী এমন মন্তব্য করেন।

 

এ সময় মন্ত্রী বলেন, পর্যটন জেলা হিসেবে বান্দরবানের নাম সারা পৃথিবীতে সমাদৃত হয়েছে আর বান্দরবানের এই সুনাম সবাইকে ধরে রাখতে হবে।  

পার্বত্যমন্ত্রী আরো বলেন, বান্দরবানে পর্যটকদের ভ্রমণ আনন্দদায়ক করতে অসংখ্য হোটেল মোটেল ও বিনোদনকেন্দ্র গড়ে ওঠছে আর এগুলো সুন্দরভাবে সাজানো এবং আধুনিকায়ন করে পর্যটনের অপরূপ রূপে পর্যটকদের বিমোহিত করতে পর্যটন ব্যবসায়ীরা সচেস্ট থাকবে এই প্রত্যাশা সকলের।                     
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও ফলক উম্মোচন করে পুরবী বার্মিজ মার্কেটের উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, আঞ্চলিক পরিষদের সদস্য ও পূরবী বার্মিজ মার্কেটের স্বত্তাধিকারী    কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌরসভার মেয়র সৌরভ দাশ শেখর (ভারপ্রাপ্ত), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এস শহীদুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্টনিক মিডিয়ার সাংবাদিকরা।  

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।