ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে ১০ মিনিটে ৩৫টি স্মার্টফোন চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
শায়েস্তাগঞ্জে ১০ মিনিটে ৩৫টি স্মার্টফোন চুরি ভিডিও থেকে নেওয়া

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় দোকানের তালা কেটে ৩৫টি মোবাইল ফোন ও ৪৮ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  
 
রোববার (২৯ এপ্রিল) ভোরে উপজেলার ওলিপুর শিল্প এলাকায় এ ঘটনা ঘটে বলে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক কামাল জানান।


 
রাতে দোকান লুটের একটি ভিডিও ফুটেজ ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় ব্যবসায়ীরা উদ্বিগ্ন হয়ে পড়েন।
 
দশ মিনিটের ভিডিও ফুটেজে দেখা যায়, শিল্প এলাকায় তানভীর ট্রেডার্সের সামনের সড়কে চারজন লোক স্থানে স্থানে দাঁড়িয়ে আছে। অন্য চারজন লুঙ্গি দিয়ে আড়াল করে সাটারের তালা কেটে দোকানটির ভেতরে ঢুকে ১০ মিনিটের মধ্যেই নগদ টাকা ও মোবাইল ফোনগুলো ব্যাগে ঢুকিয়ে বাইরে আসে। পরে দ্রুত তারা ঘটনাস্থল ত্যাগ করে।
 
১০মিনিটের এ ঘটনার পুরোটাই সিসি টিভির ফুটেজে ধারণ হয়। পরে সেটি ফেসুবকে ছড়িয়ে পড়ে।
 
তানভীর ট্রেডার্সের মালিক মোস্তাফিজুর রহমান জানান, তার দোকান থেকে বিভিন্ন ব্যান্ডের ৩৫টি স্মার্টফোন ও ৪৮ হাজার টাকা লুট হয়েছে।  
 
ব্যবসায়ীরা জানান, জেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম এলাকায় দিনেদুপুরে এ ঘটনা আইন-শৃঙ্খলা বাহিনীর দায়িত্বহীনতার প্রমাণ। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা।
 
ওসি মো. নাজমুল হক কামাল বলেন, ভিডিও ফুটেজ দেখে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।