ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শিশুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শিশুর ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অনুরাগ বাড়ৈ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার রাজিহার ইউনিয়নের বাশাইল গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশু অনুরাগ বাড়ৈ ওই গ্রামের বাসিন্দা ও ভ্যানচালক আনন্দ বাড়ৈর ছেলে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, টেবিল ফ্যানে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সেটি মেরামত করে বিদ্যুত সংযোগ দিয়ে ঘরের বাহির থাকা ধান ওঠাতে যায় আনন্দ বাড়ৈ। আর সে সময় তার তিন বছরের ছেলে অনুরাগ বাড়ৈ ওই ফ্যানের তারে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

আনন্দ বাড়ৈ বলেন, বেশ কিছুক্ষন অনুরাগকে না দেখে ঘরের ভেতর খুঁজতে যাই। তখন গিয়ে দেখি সে মাটিতে পড়ে আছে এবং বৈদুতিক তারের সঙ্গে লাগা তার হাত ও শরীরের বিভিন্ন স্থানে পোড়া দাগ। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফারহানা ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।