ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ছেলের প্রাণ গেল, বাবা আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
কেরানীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ছেলের প্রাণ গেল, বাবা আহত

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জের কোনাখোলা আনোয়ার সিটি ম্যাজিক আইল্যান্ডের সামনের রাস্তায় দুর্ঘটনায় শাহিল (১৪) নামে কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় শাহিলের বাবা ও এক শিশু আহত হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) রাতে এ দুর্ঘটনা ঘটে। আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- শাহিলের বাবা মো. সুমন (৪০) ও শিশু নাবিল (৩)

আহত সুমনের ভাগিনা মো. রানা জানান, তাদের বাসা রাজধানীর বংশালের নয়াবাজার এলাকায়। সুমন সেনেটারী মিস্ত্রী। শাহিল রাজধানীর নয়াবাজার একটি স্কুলে পড়াশোনা করে।

তিনি আরও জানান, বিকেলে সুমন তার স্ত্রী ইয়াসমিন, মেয়ে লায়ভা ছেলে শাহিল ও তাদের আত্মীয় ফাতেমা আক্তারের তার দুই ছেলে  লাবিব (৭) ও নাবিলকে (৩) নিয়ে কেরানীগঞ্জ শরিফ ফুটকোর্ট রেস্টুরেন্টে খেতে যায়। রাতে সেখান থেকে একটি অটোরিকশায় করে বংশালের বাসায় ফিরছিল। কেরানীগঞ্জ কোনাখোলা এলাকায় অটোরিক্সায় থাকা অবস্থায় তারা সড়ক দুর্ঘটনায় পতিত হয়।  
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কেরানীগঞ্জ থেকে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এরমধ্যে সুমনের মাথাসহ শরীরের কয়েক জায়গায় আঘাত রয়েছে। নাবিলের বাম পায়ে আঘাত রয়েছে। আর এই ঘটনায় শাহিল নামে একজন মারা গেছে বলে আমরা জানতে পেরেছি।
এদিকে কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলামিন জানান,রাতে কোনাখোলা আনোয়ার সিটি ম্যাজিক আইল্যান্ডের সামনের রাস্তায় সড়ক দুর্ঘটনায় শাহিল নামে একজন মারা গেছে  পুলিশ জানতে পেরেছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, যাত্রীবাহী চলন্ত অটোরিকশাটি একটি বাসের ধাক্কায় উল্টে যায়। তবে এই দুর্ঘটনার হওয়ার আগে একটি মোটরসাইকেল অটোরিকশার সামনে এসে পড়েছিল। সেই অটোরিকশার যাত্রী ছিল শাহিলসহ আরো বেশ কয়েকজন। অটোচালক পুলিশের হেফাজতে রয়েছে। তার কাছ থেকে দুর্ঘটনার প্রাথমিক তথ্য জানা যায়। তবুও বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। তবে নিহত শাহিল পড়াশোনা করতো কিনা বিষয়টি পুলিশের জানা নেই।

বাংলাদেশ সময়: ০২০৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ