ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোর: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী এক কিশোরসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২৮ এপ্রিল) যশোর-খুলনা মহাসড়ক এবং শার্শা-কাশিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহতরা হলেন- শার্শা উপজেলার কাশিপুর বটতলা গ্রামের মিলন হোসেনের ছেলে মেহেদী হাসান (১২) ও বরিশালের উজিরপুর উপজেলার দক্ষিণ সাতালা রাজাপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে পিকআপ চালক সুজন (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে শার্শার কাশিপুর গ্রামের কিশোর মেহেদী হাসান (১২) বাড়ি থেকে বাইসাইকেল যোগে পাকশিয়া বাজারে আসছিলো। পথে ডিহি নামক স্থানে পেছন দিক থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫১৮৬৩৪) ধাক্কা দিলে শিশুটি সাইকেল থেকে পড়ে গিয়ে মাইক্রোবাসের চাকার নিচে পড়ে এবং গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

স্থানীয় গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক মাইক্রোবাসটি এলাকাবাসী আটক করে পুলিশের জিম্মায় দিয়েছে।

অপরদিকে, একইদিন যশোর-খুলনা মহাসড়কের যশোর সদর উপজেলার শাঁখারিগাতি এলাকায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপচালক বরিশালের বাসিন্দা সুজন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন মিরাজ আক্তার আসিফ জানান, তিনি খুলনা থেকে তরমুজ কিনে পিকআপ ভ্যানে করে চুয়াডাঙ্গা নিয়ে যাচ্ছিলেন। পথে যশোর সদর উপজেলার শাঁখারিগাতি এলাকায় পৌঁছালে খুলনাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গ তাদের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি ও পিকআপের চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন পিকআপচালক সুজনের মৃত্যু হয়।  

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, দুর্ঘটনায় পিকআপচালক নিহত এবং তরমুজ ব্যবসায়ী মিরাজ ও বাসের ৪ জন যাত্রী আহত হয়েছেন। বাসের যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। মিরাজ হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া এ ঘটনায় বাস ও পিকআপ ভ্যানটি হেফাজতে নেওয়া হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।