ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে অপহরণের ৭দিন পর কলেজছাত্র মুক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
বান্দরবানে অপহরণের ৭দিন পর কলেজছাত্র মুক্ত অপহৃত কলেজছাত্র

বান্দরবান: বান্দরবানে অপহরণের সাতদিন পর কলেজ ছাত্র মো. খোরশেদ (১৯) সশস্ত্র অপহরণকারীদের কাছ থেকে মুক্তি পেয়েছে। তিনি বান্দরবান কালেক্টর স্কুল অ্যান্ড কলেজের ১ম বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) তাকে মুক্তি দেওয়া হয়।

সূত্রে জানা যায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ডলুপাড়াস্থ বাগমারা পাড়ায় তামাক চুল্লির ক্ষেত থেকে তামাক চাষি মো. মুন্সি মিয়ার ছেলেকে অস্ত্রের মুখে সন্ত্রাসীরা গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) অপহরণ করে নিয়ে যায়। অপহরণের সাত দিন পর তার পরিবারের কাছ থেকে মুক্তিপণ নিয়ে তাকে পাহাড়ের ভেতরে ছেড়ে দেয় অপহরণকারীরা।

অপহৃতের বাবা মুন্সি মিয়া বলেন, অপহরণের পর সন্ত্রাসীদের সঙ্গে বিভিন্নভাবে যোগাযোগ করে ছেলেকে ছাড়াতে সক্ষম হয়েছি, ছেলে সুস্থ বাড়ি ফিরেছে এতেই আমি খুশি।  

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, অপহৃত কলেজছাত্র উদ্ধার হয়েছে। ধারণা করা হচ্ছে, যৌথবাহিনীর তৎপরতায় অপহরণকারীরা তাকে ছেড়ে দিয়েছে।

বৃহস্পতিবার (২০এপ্রিল) রাত সাড়ে ১০টায় বান্দরবানের কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বাঘমারা পাড়ার নিকটবর্তী মুন্সি মিয়ার তামাক চুল্লী থেকে রাতের আঁধারে খোরশেদ আলমকে ৪-৫ জন ব্যক্তি কালো পোশাক পরে মুখে মাস্ক দিয়ে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।