ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্নীতির বিরুদ্ধে দায়িত্ব নির্মোহভাবে পালন করুন: দুদক চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
দুর্নীতির বিরুদ্ধে দায়িত্ব নির্মোহভাবে পালন করুন: দুদক চেয়ারম্যান

ঢাকা: পবিত্র ঈদ-উল ফিতরের শিক্ষাকে স্মরণ করে মিলে-মিশে দেশের স্বার্থে ও কমিশনের সুনাম বজায় রেখে দুর্নীতির বিরুদ্ধে অর্পিত দায়িত্ব নির্মোহভাবে পালনের আহ্বান জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আব্দুল্লাহ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুদক প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে ঈদ-উল ফিতর পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় তিনি এই আহ্বান জানান।

এসময়ে দুদক চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আব্দুল্লাহ কমিশনের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি সবার কর্মজীবন ও পারিবারিক জীবনের সফলতা কামনা করেন এবং পিতা-মাতাসহ পরিবারের প্রবীণ সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন ও তাদের প্রতি অধিকতর যত্নবান হওয়ার মাধ্যমে নৈতিক ও সামাজিক দায়িত্ব পালনেরও আহ্বান জানান।

 শুভেচ্ছা বিনিময়কালে আরও উপস্থিত ছিলেন কমিশনের সচিব, মহাপরিচালক, পরিচালক, উপ-পরিচালকসহ বিভিন্ন পর্যায়ের কর্মচারীরা।

সভা শেষে সবার সামগ্রিক কল্যাণ কামনায় দোয়ার আয়োজন করা হয়। এসময়ে নতুন রাষ্ট্রপতি এবং দুদকের সাবেক কমিশনার  মো. সাহাবুদ্দিনের সামগ্রিক সফলতা কামনা করা হয়। তিনি যেন সুস্থ শরীরে বিচক্ষণতা ও সুনামের সঙ্গে দেশের জন্য কাজ করে যেতে পারেন সেজন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

এসময়ে দুদকের হবিগঞ্জ জেলা কার্যালয়ের উচ্চমান সহকারী মোহাম্মদ ইমদাদুল হক মল্লিকের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য, মোহাম্মদ ইমদাদুল হক মল্লিক গত ২২ এপ্রিল ঈদুল ফিতরের দিন এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সভায় কমিশনের পক্ষ থেকে মরহুমের স্ত্রী-সন্তানের প্রতি সহমর্মিতা ও গভীর শোক প্রকাশ এবং তাদের জন্য সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।