ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোনের সঙ্গে ঈদ করা হলো না মাসুদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
বোনের সঙ্গে ঈদ করা হলো না মাসুদের

খাগড়াছড়ি: ঈদের আনন্দ ভাগাভাগি করতে বড় বোনের বাড়িতে যাচ্ছিল মো. মাসুদ (১৭) নামে এক কিশোর। তবে বোনের সঙ্গে ঈদ উপভোগ করা হলো না তার।

 

এক অটোরিকশা ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারায় সে। এই দুর্ঘটনায় আহত হয়েছে শিশুসহ আরও পাঁচজন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মৃত মাসুদ ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি এলাকার ওহিদুল আলমের ছেলে।

আহতরা হলেন- তাসনুফা আলম (১৪), রুমি আক্তার (১৭), আনাস (৯), রিতু আক্তার ও এনায়েত ইসলাম। এর মধ্যে রিতু ও এনায়েতকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছে।

জানা যায়, চট্টগ্রামের ফটিকছড়ি থেকে একটি সিএনজি চালিত অটোরিকশাযোগে ঈদের আনন্দ ভাগাভাগি করতে হতাহতরা খাগড়াছড়ির মানিকছড়ির গচ্চাবিলে এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল। পথে মানিকছড়ির মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বিপরীতগামী একটি মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা তাদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আহত রুমি আক্তার বাংলানিউজকে জানায়, মাসুদ সম্পর্কে তার চাচাতো ভাই। চাচাতো বোনের বাড়ি মানিকছড়ি উপজেলার গচ্চাবিল এলাকায়। ঈদে সেখানে বেড়াতে যাওয়ার পথে এই দুর্ঘটনায় ভাইকে হারায় সে।  

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনচারুল করিম জানান, দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও মাহেন্দ্র গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে দুই চালক পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।