ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফ্যান্টাসি কিংডমে ঈদ উৎসবে মেতেছে বিনোদন প্রেমীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
ফ্যান্টাসি কিংডমে ঈদ উৎসবে মেতেছে বিনোদন প্রেমীরা

সাভার (ঢাকা): ঈদুল ফিতরের তৃতীয় দিনে ঢাকার সাভারে ফ্যান্টাসি কিংডমে ঈদ উৎসবে মেতে উঠেছেন রাজধানীসহ বিভিন্ন অঞ্চলের বিনোদন প্রেমী মানুষ।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে জামগড়ায় অবস্থিত ফ্যান্টাসি কিংডমে দেখা গেছে, হাজার হাজার বিনোদন প্রমীরা পরিবার পরিজন নিয়ে ঘুরছেন।

কেউ রোলার কোস্টারে উঠছে, কেউ বা ওয়াটার কিংডমে গিয়ে পানিতে গা ভাসাচ্ছেন। যে যার মতো মন খুলে উৎসব উপভোগ করছেন।

এছাড়া দেখা গেছে, ফ্যান্টাসির প্রবেশ পথে দর্শনাথীদের দীর্ঘ লাইন। অনেক দূর-দূরান্ত থেকে আগত পরিবার পরিজন নিয়ে ঘুরতে আসা দর্শনার্থীরা সবাই অনন্দে সময় পার করছেন। পার্কের ভেতরে বিভিন্ন রাইডসে ছিল দর্শনাথীদের সারিবদ্ধ বিশাল লম্বা লাইন। ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স ঈদ উপলক্ষে সেজেছে বর্ণিল সাজে।

পরিবার নিয়ে গাজীপুর থেকে ঘুরতে এসেছেন মাহাবুর রহমান রিপন। তিনি বাংলানিউজকে বলেন, পরিবারের পক্ষ থেকে অনেক দিন থেকেই ধরে বায়না ধরেছিলো ফ্যান্টাসি কিংডমে ঘুরতে নিয়ে যাওয়ার। কাজের কারণে সময় নিয়ে ঢাকা বাইরে খুব একটা ঘুরতে যাওয়ার সুযোগ হয় না। ঈদ ঘিরে ঘুরতে আসলাম। সারাদিন বেশ ভালোই কেটেছে। এ ধরনের বিনোদন পার্ক মন্দ না। নিরাপত্তার ব্যাপারটা বেশ ভালো লেগেছে।

রাফি ও লিমা দম্পতি মালিবাগ থেকে ফ্যান্টাসিতে ঘুরতে এসেছেন। রাফি বাংলানিউজকে বলেন, এবার ঈদে বাড়ি যায়নি। চিন্তুা করে রেখেছিলাম৷ স্ত্রীকে নিয়ে একটু ঘুরবো। ফ্যান্টাসি কিংডমে আসতে ঢাকার বাইরে যেতে হয় না তাই এখানেই চলে আসলাম।

কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেডের ঈদ উৎসবে মেতেছে নির্বাহী পরিচালক (বিপণন) অনুপ কুমার সরকার বাংলানিউজকে বলেন, করোনা পরবর্তীতে কোনো ঈদে যদি আমরা প্রিপারেশন নিয়ে ঈদ করতে পারছি তা হলো এবারের ঈদ। পার্কের সমস্ত রাইড এ বছর সচল রয়েছে। করোনা পরবর্তী সময় এবার দর্শনার্থীর সংখ্যা বেশি। আজকে ঈদের তৃতীয় দিনে হাজার হাজার দর্শক হয়েছে। এ দর্শকগুলোর জন্য নিরাপত্তসহ যা যা করণীয় সব কিছুই কিন্তু আমরা করছি। এর পাশাপাশি যেনে একটি পরিবার এসে ফ্যান্টাসি কিংডমের সব রাইডগুলো উপভোগ করে যেতে পারে সে মূল্য নির্ধারণ করা হয়েছে৷

বাংলাদেশ সময়: ১৬৫২  ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।