ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
পাঁচবিবিতে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা আওলাই ইউনিয়নের একটি গ্রামে বিয়ের লোভ দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর বাবা থানায় মামলা দায়ের করেছেন।

মামলার পরপরই অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

গ্রেপ্তার যুবক একই উপজেলার গোড়না গ্রামের শহিদুল ইসলামের ছেলে সিহাব (১৮)।

রোববার (২৩ এপ্রিল) দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।  

মামলা সূত্রে জানা গেছে, কিছুদিন আগে ওই গৃহবধূকে পাশের গ্রামের একজনের সঙ্গে বিয়ে দেয় তার পরিবার। বিয়ের পর থেকেই ওই গৃহবধূ বাবার বাড়িতে থাকতেন। এ সুযোগে অভিযুক্ত ওই যুবক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে গত শুক্রবার (২১ এপ্রিল) রাতে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে ওই যুবক গৃহবধূর ঘরে ঢুকে বিয়ের লোভ দেখিয়ে তাকে ধর্ষণ করে।

এদিকে ওই রাতেই গৃহবধূর স্বামী শ্বশুর বাড়িতে এসে স্ত্রীর ঘরের দরজায় ডাকতে থাকলেও দরজা না খোলায় পরে শাশুড়িকে ডাক দেন। পরে শাশুড়ি মেয়ের ঘরের দরজা ধাক্কা দিয়ে ভেতরে প্রবেশ করে মেয়ে ও অভিযুক্ত ওই যুবককে আপত্তিকর অবস্থায় দেখেন। পরে মেয়েকে জিজ্ঞাসা করলে মেয়ে তার মাকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূর বাবা থানায় ধর্ষণের মামলা দায়ের করেছে। এর পরপরই অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ