ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোসলের সময় পানি ঘোলাকে কেন্দ্র করে মাকে লাঞ্ছিত, ছেলেকে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
গোসলের সময় পানি ঘোলাকে কেন্দ্র করে মাকে লাঞ্ছিত, ছেলেকে কুপিয়ে জখম  আহত দেলোয়ার হোসেন

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে পুকুরে গোসলের সময় পানি ঘোলা করাকে কেন্দ্র করে কাদিরদী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. দেলোয়ার হোসেনকে (৪২) কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (২১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাদিরদী বাজারের আব্দুল্লাহ বিশ্বাসের ব্যবসায়ী প্রতিষ্ঠানের সামনে এ  হামলার ঘটনা ঘটে।

 

স্থানীয় কিশোর রিফাতের সহোদর মোবারক বিশ্বাস (২৫) ও রুবেল বিশ্বাসের (৩২) নেতৃত্বে ১৫/২০ জনের দুর্বৃত্তরা মো. দেলোয়ার হোসেনকে কুপিয়ে জখম করে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আহত দেলোয়ার উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের মৃত সাদেক শেখের ছেলে ও আমানা গ্রুপের পরিচালক।

শনিবার (২২ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুটি অপারেশন শেষে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য মো. ফারুক হোসেন জানান, শুক্রবার দুপুরে মো. দেলোয়ার হোসেনের মা বাড়ির পাশের একটি পুকুরে গোসল করছিলেন। ওই সময় বাড়ির পাশে আরও কয়েক কিশোর গোসল করছিল। তারা ঝাঁপাঝাঁপি করে পুকুরের পানি ঘোলা করছিল।  এ সময় দেলোয়ার হোসেনের মা তাদেরকে ঝাঁপাঝাঁপি করতে নিষেধ করেন। এতে দেলোয়ারের মায়ের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে কিশোররা।  এক পর্যায়ে ওই কিশোররা দেলোয়ারের বৃদ্ধ মাকে রলাঞ্ছিত করে। দেলোয়ার হোসেন বিষয়টি বোয়ালমারী থানা পুলিশকে জানালে এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে একই গ্রামের মৃত বিল্লাল বিশ্বাসের ছেলে রিফাতকে (১৬) আটক করে থানা পুলিশ।  

পরে সন্ধ্যায় কাদিরদী বাজারের এক দোকানে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, মো. দেলোয়ার হোসেন এবং অভিযুক্তদের অভিভাবকদের উপস্থিতিতে সিদ্ধান্ত হয়, ঈদের পরে এ বিষয়টির সুষ্ঠু সমাধান করা হবে।  

অভিযোগ তুলে নিয়ে আটক রিফাতকে থানা থেকে ছাড়িয়ে আনা হবে বলেও সিদ্ধান্ত হয়। সে মোতাবেক দেলোয়ার হোসেন থানায় ফোন দিয়ে রিফাতকে ছেড়ে দিতে বলেন।  

কিন্তু রাত সাড়ে ১০টার দিকে কাদিরদী বাজার থেকে রিফাতের সহোদর মোবারক বিশ্বাস (২৫) ও রুবেল বিশ্বাসের (৩২) নেতৃত্বে ১৫/২০ জনের দুর্বৃত্তরা মো. দেলোয়ার হোসেনকে কুপিয়ে জখম করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু জানান, কাদিরদী বাজারের আব্দুল্লাহ বিশ্বাসের ব্যবসায়ী প্রতিষ্ঠানের ঘরে ফরিদপুর-১ আসনের সাবেক এমপি আব্দুর রহমানের সঙ্গে আমানা গ্রুপের পরিচালক মো. দেলোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ব্যক্তিদের নিয়ে ঈদ পূর্ব সৌজন্য সাক্ষাত চলছিলো। সাক্ষাত শেষ পর্যায়ে দেলোয়ার হোসেন ঘরের (ব্যবসাপ্রতিষ্ঠান) বাইরে গেলে ১৫/২০ জনের দুর্বৃত্তের দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় আমিসহ লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই।  

ঘটনাস্থল পরিদর্শনকারী ফরিদপুর সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক স্থানীয় থানার ওসি ও আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলায় আহত ব্যক্তির খোঁজখবর নিতে হাসপাতালে পুলিশ সুপার স্যার গিয়েছিলেন। পুলিশের তত্ত্বাবধায়নে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রাতেই পাঠানো হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।