ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাছের সঙ্গে বাঁধা অবস্থায় মিলল ভ্যানচালকের লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
গাছের সঙ্গে বাঁধা অবস্থায় মিলল ভ্যানচালকের লাশ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় ফরিদুল খান (৪৮) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার গলায় বেশ কয়েকটি ক্ষত চিহ্ন রয়েছে।

 

শুক্রবার (২১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে পৌর এলাকার সয়া ধানগড়া উত্তর পাড়া মহল্লায় একটি মেহগনি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফরিদুল নতুন ভাঙাবাড়ী মহল্লার মৃত আবু বক্কার খাঁনের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার রিকশা নিয়ে ফরিদুল ইসলাম বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। শুক্রবার সকালে সয়া ধানগড়া উত্তর পাড়া মহল্লায় মেহগনি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশ খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নান্নু মিয়া বলেন, নিহতের গলায় বেশ কয়েকটি ক্ষতচিহ্ন রয়েছে। তাকে হত্যার পর গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে বলে ধারণা।  

বাংলাদেশ সময় : ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।