ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড

বান্দরবান: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরের মতো এ বছরও মাসব্যাপী বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হচ্ছে।
 
পবিত্র রমজান মাসের শুরু থেকেই বান্দরবান বাজারসহ বিভিন্ন এলাকায়এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের একটি পানির ভ্যান সাধারণ জনগণকে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করছে।


 
পানি নিতে আসা বান্দরবান বাজারের বাসিন্দা মো. আবদুর রহমান বলেন, আমরা পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরের মতো এবারও মাসব্যাপী বিশুদ্ধ খাবার পানি পাচ্ছি। প্রতিদিন একই টাইমে এসে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পানির গাড়িটি বিশুদ্ধ খাবার পানি দিয়ে যায়। সেজন্য বাজারের সাধারণ জনগণের পক্ষ থেকে আমি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডকে কৃতজ্ঞতা জানাচ্ছি।
 
শারমিন আক্তার বলেন, আমি প্রতিদিন এখান থেকে পানি নিয়ে যাই। এই পানি খুবই পরিষ্কার তাই ফিল্টারিং করতে হয় না। আমি এই পানি পানের পাশাপাশি ইফতার তৈরি ও রান্নার কাজেও এই পানি ব্যবহার করি।
 
জানতে চাইলে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশক্রমে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কাছ থেকে বিশুদ্ধ খাবার পানি সংগ্রহ করে প্রতি বছরের মতো এবছরও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের উদ্যোগে পবিত্র রমজানে বান্দরবান শহরের পৌর এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহ অব্যাহত রয়েছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের উদ্যোগে বান্দরবান বাজারসহ বিভিন্ন এলাকায় প্রতিদিন বিকেলে ১০ হাজার লিটার বিশুদ্ধ খাবার পানি সরবরাহ কার্র্যক্রম চলমান রয়েছে। পবিত্র রমজান মাসে সাধারণ জনগণ যাতে বিশুদ্ধ খাবার পানির কষ্ট না পায় সেজন্য এই কার্যক্রম চলমান রয়েছে এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।
 
বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।