ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

নাটোর: নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মো. ইমন হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৯ এপ্রিল) দিনগত রাত সোয়া ১১টার সময় উপজেলার নলডাঙ্গা-পীরগাছা সড়কের জগদীশপুর বাড়িয়াহাটী শ্মশান ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন একই উপজেলার জগদীশপুর বারুইহাটি গ্রামের মো. জিহাদুল ইসলাম সাইনের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, রাতে কর্মস্থল নলডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ইমন। পথে নলডাঙ্গা-পীরগাছা সড়কের জগদীশপুর বাড়িয়াহাটী শ্মশান ঘাট এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ঘটনার সময় সড়ক ফাঁকা ছিল।

এ সময় সড়কে অবস্থানরত স্থানীয় লোকজন বিকট শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করতে যান। সেখানে তাকে মৃত অবস্থায় দেখে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইমনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরও বলেন, দুর্ঘটনায় তার মাথায় আঘাত পেয়ে প্রচুর পরিমাণ রক্তক্ষরণ হয়েছে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শেষ করে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ