ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ২ হাজার মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নেত্রকোনায় ২ হাজার মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ

নেত্রকোনা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নেত্রকোনার পূর্বধলায় প্রতিবন্ধীসহ ২ হাজার নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি, পাঞ্জাবি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবলীগ নেতা মাজহারুল ইসলাম সোহেল।

বুধবার (১৯ এপ্রিল) সকালে পূর্বধলার জুবলী গ্রামে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদিরের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, যুবলীগ যুবলীগ নেতা মাজহারুল ইসলাম সোহেল।

 

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সাধ্য অনুযায়ী ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। তার প্রতিটি নির্দেশ আমরা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছি। আমরা জানি তার বিচক্ষণ নেতৃত্বের ফলেই বাংলাদেশ দ্রুত সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। তিনি রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে। তাই আগামীতেও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে জননেত্রী দেশরত্ন হাসিনাকে সমর্থন দিয়ে রাষ্ট্রক্ষমতায় পাঠাতে হবে।  

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগ নেতা মানিক মিয়া, শ্রমিক লীগ নেতা মো. জসিম উদ্দিন, সেচ্ছাসেবক লীগ নেতা শেখ এরশাদ আহমেদ ও উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আহ্বায়ক শাহিন আহমেদসহ স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।