ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে অস্ত্র-গুলি জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
লালপুরে অস্ত্র-গুলি জব্দ

নাটোর: নাটোরের লালপুর থেকে অস্ত্র-গুলি জব্দ করেছে পুলিশ। জব্দ করা অস্ত্রের মধ্যে দুইটি একনলা বন্দুক, একটি রাইফেল, একটি শটগান এবং ১২২ রাউন্ড গুলি রয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) দিনগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার বিলমাড়িয়া স্টেডিয়ামের সামনে থেকে এসব অস্ত্র-গুলি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার সাইফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এ.টি.এম. মাইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমীন নেলী, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) মো. শরীফ আল রাজীব, লালপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. জালাল উদ্দিন, সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মো. তৌফিকুল হাসান, এসআই আব্দুল আলিম ও এএসআই মো. মুক্তার হোসেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, সোমবার দিনগত রাত পৌনে ৩টার দিকে লালপুর উপজেলার বিলমাড়িয়া চর হতে বিলমাড়িয়া স্টেডিয়ামের দিকে একটি মোটরসাইকেল আসছিল। এসময় পুলিশের চেকপোস্ট মোটরসাইকেলকে সংকেত দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা তিনজন সন্ত্রাসী একটি আরটিআর এপাচি ৪ভি রেজি:বিহীন মোটরসাইকেল এবং অস্ত্র, গুলি ফেলে রেখে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ দুইটি একনলা বন্দুক, একটি টুটু বোর রাইফেল, একটি শর্টগান, ১২২ রাউন্ড গুলি জব্দ করে।  

তিনি আরও বলেন, এ বিষয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।