ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলারোয়া সীমান্তে ৪ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
কলারোয়া সীমান্তে ৪ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে চারটি স্বর্ণের বারসহ মো. ইমাম হোসেন (৪০) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার কাকডাঙ্গা বিওপির আওতাধীন সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৬ আরবি থেকে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরের বালিয়াডাঙ্গা বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে।

আটক ইমাম হোসেন কাকডাঙ্গা গ্রামের মো. ইব্রাহিম হোসেনের ছেলে।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির হাবিলদার খবির হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল বালিয়াডাঙ্গা বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ইমাম হোসেনকে নগদ ৫০ হাজার টাকা ও একটি বাইসাইকেলসহ আটক করে। এসময় তার বাইসাইকেলের টায়ারের মধ্য থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৪৬৬ গ্রাম ৪৫০ মিলিগ্রাম, মূল্য প্রায় ৩৯ লাখ ৩৬ হাজার ৮৩৮ টাকা।

আটক ইমাম হোসেনকে কলারোয়া থানায় সোপর্দ এবং স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।