ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বকশীগঞ্জে কার্ড বিতরণে অনিয়ম, গণপিটুনির শিকার আ.লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
বকশীগঞ্জে কার্ড বিতরণে অনিয়ম, গণপিটুনির শিকার আ.লীগ নেতা

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে কার্ড বিতরণে অনিয়মের কারণে তৃণমূলের নেতাকর্মীদের হাতে গণপিটুনির শিকার হয়েছেন আওয়ামী লীগ নেতা আবুল হাসেম। তিনি বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

সোমবার (১৭ এপ্রিল) দুপুর ১টার দিকে বকশীগঞ্জ পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতাকর্মী জানান, সম্প্রতি বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগ নির্বাচিত কমিটির সভাপতি হাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক ডা. আব্দুল মান্নানকে বাদ দিয়ে ওই দুই পদে আব্দুল মান্নান ও আবুল হাসেমকে দায়িত্ব দেওয়া হয়। দায়িত্ব পেয়েই একের পর এক অনিয়মে জড়িয়ে পড়েন তারা। সরকারি কার্ড বিক্রি, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের কটূক্তি করলে ক্ষিপ্ত হয়ে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা আবুল হাসেমকে মারধোর করেন।

এ বিষয়ে আবুল হাসেম বলেন, বকশীগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে উপজেলা পরিষদের সামনে এলে অতর্কিত আমার ওপরে হামলা চালানো হয়। তবে তিনি হামলার সঙ্গে জড়িতদের নাম বলতে চাননি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।