ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে স্বামীর হাতে স্ত্রী খুন

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
লালমনিরহাটে স্বামীর হাতে স্ত্রী খুন

লালমনিরহাট: লালমনিরহাটের বুড়িমারী জিরোপয়েন্টে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে সাহিদা বেগম(৩৮) নামে এক গৃহবধূ খুন হয়েছেন।

শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের মুগলিবাড়ি জিরোপয়েন্ট এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত সাহিদা বেগম বুড়িমারী জিরোপয়েন্ট এলাকার দুলাল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আপন খালাত ভাই বোন সাহিদা দুলালের বিয়ে হয় নিজেদের পছন্দে। তাদের সংসারে ছেলে মেয়ের জন্ম হয় এবং মেয়ের ঘরের নাতি নাতনিও রয়েছে। এ বয়সে এসে তাদের দাম্পত্ত জীবনে পরকীয়ার সন্দেহ বাসা বাঁধে। যা নিয়ে তাদের মধ্যে প্রায় কলহ লেগেই থাকত।

শনিবার ইফতারের পরে পরিবারিক কলহের জেরে এ পর্যায়ে স্বামী দুলাল হোসেন দেশি অস্ত্র(বাশিলা/বাইস, বাঁশ কাটার অস্ত্র) দিয়ে স্ত্রী সাহিদার মাথায় কোপ দিলে গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী দুলাল হোসেন।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পলাতক ঘাতক স্বামীকে গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।