ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দরিদ্রদের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দরিদ্রদের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ

গোপালগঞ্জ: আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও অগ্রণী ব্যাংকের পরিচালক কে এম এন মঞ্জুরুল হক লাবলু আসন্ন ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া এবং তাঁর গ্রামের বাড়ি মুকসুদপুর উপজেলায় ১২ হাজার দরিদ্র লোকের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।

শনিবার (১৫ এপ্রিল) দুপুর ১টার দিকে আনুষ্ঠানিকভাবে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দরিদ্র লোকদের মধ্যে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।

 

এ উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় কে এম এন মঞ্জুরুল হক লাবলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।  

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান কাবিল মিয়া, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।  
এরআগে কে এম এন মঞ্জুরুল হক লাবলু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করেন।  

দুপুরে কোটালীপাড়া ও মুকসুদপুর উপজেলার দরিদ্র ও অসহায় লোকদের হাতে তিনি ঈদ উপহার তুলে দেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।