ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৃহবধূ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
গৃহবধূ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুরে গৃহবধূ শাহজাদী বেগম হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি উজ্জল খানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (১৫ এপ্রিল) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার হাজারিবাগের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার উজ্জ্বল খান মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকার শুকুর খানের ছেলে। তিনি গত পাঁচ বছর ধরে পলাতক ছিলেন।

মাদারীপুর সদর মডেল থানা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ২৮ জুলাই আসামিরা গৃহবধূ শাহজাদী বেগমকে হত্যার পর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে মরদেহ আড়িয়াল খাঁ নদীতে ফেলে দেয়। এরপর ৯ আগস্ট তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

মামলার তদন্ত শেষে ২০১৪ সালের ১৭ ডিসেম্বর মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুলতান মাহমুদ আসামি শাহজাদীর স্বামী শরীয়তপুর জেলার চন্দ্রপুর গ্রামের খালেক সরদারের ছেলে বাবু সরদার (২৫), তার দুই সহযোগী মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকার শুকুর খানের ছেলে উজ্জ্বল খান (৩০) ও মাজেদ চৌকিদারের ছেলে নাঈম চৌকিদারকে (২৮) অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। পরে ২০১৮ সালের ২৫ জুলাই মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত অভিযুক্ত তিনজনকেই মৃত্যুদণ্ড দেন। তখন থেকেই উজ্জ্বল খান পলাতক ছিলেন।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আমিনুল ইসলাম জানান, শনিবার (১৫ এপ্রিল) দুপরে গ্রেপ্তার আসামি উজ্জ্বল খানকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।