ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে হত্যাসহ ১২ মামলার আসামি মিথুন অস্ত্রসহ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
রাজবাড়ীতে হত্যাসহ ১২ মামলার আসামি মিথুন অস্ত্রসহ গ্রেপ্তার

রাজবাড়ী: রাজবাড়ীতে হত্যাসহ ১২ মামলায় অভিযুক্ত মো. মশিউর রহমান মিথুন মোল্লা (২৬) ও তার সহযোগী মো. হাবিব শেখকে (২৯) গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)।

শুক্রবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাব এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মিথুন মোল্লা রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা ৫ নম্বর ওয়ার্ডের মো. রহমত মোল্লার ছেলে। তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর সদস্য। আর তার সহযোগী মো. হাবিব শেখ শ্রীপুর এলাকার মো. জব্বার শেখের ছেলে।

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়ক থেকে মিথুন ও তার সহযোগী হাবিব শেখকে গ্রেপ্তার করে। এ সময় মিথুনের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি সুইচ গিয়ার চাকু, একটি ১২ বোর কার্তুজ ও একটি নম্বর বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, নারী ও শিশু নির্যাতনসহ ১২টি মামলা আছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।