ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিউ সুপার মার্কেটে আগুন, পানি সরবরাহ করছে ঢাকা ওয়াসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
নিউ সুপার মার্কেটে আগুন, পানি সরবরাহ করছে ঢাকা ওয়াসা

ঢাকা: রাজধানীর নিউ সুপার মার্কটের আগুন পুরোপুরি নেভাতে নিরবিচ্ছিন্ন পানি সরবরাহ রাখতে কাজ করছে ঢাকা ওয়াসা। এরইমধ্যে ৬১ গাড়ি পানি সরবরাহ করা হয়েছে।

 

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান।

ঢাকা ওয়াসার এমডি জানান, জোন তিন ও চার থেকে পানি সরবরাহ করা হচ্ছে। সকাল থেকে ১২টি গাড়ির মাধ্যমে পানি সরবরাহ করা হচ্ছে। বেলা ১১টা পর্যন্ত ৬১টি গাড়ি পানি সরবরাহ করা হয়েছে। এছাড়া ঢাকা কলেজের পাশের ডিপ টিউবওয়েল থেকে পানি সরাসরি কলেজের পুকুরে দেওয়া হচ্ছে। যেহেতু ফায়ার সার্ভিস ওখান থেকে পানি নিচ্ছে তাই পানি ওখানেও দেওয়া হচ্ছে। পুকুরে পানি যাতে শেষ না হয় বা কম না পরে।

তিনি আরও জানান, বঙ্গবাজারের অগ্নিকাণ্ডেও আমরা পানি সরবরাহ করেছি। ওখানে প্রায় তিনশো গাড়ি পানি দেওয়া হয়েছিলো। এটা আমাদের দায়িত্ব থেকেই করা৷ একটা মার্কেট পুড়ে গেলে হাজার মানুষের স্বপ্ন পুড়ে যাবে। ঢাকা ওয়াসা সব সময় মানুষের সাহায্যে এগিয়ে গেছে সামনের দিনগুলোতেও এই কার্যক্রম অব্যহত থাকবে।

এর আগে, শনিবার (১৫ এপ্রিল) ভোর ৫টা ৪০ মিনিটে রাজধানীর নিউমার্কেটে আগুন লাগে। ৫টা ৪৩ মিনিটের মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে পর্যায়ক্রমে একে একে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। প্রায় সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় সকাল ৯ টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় বিজিবি, বিমান-নৌ-সেনা বাহিনী। আইন-শৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিকসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে র‌্যাব ও পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এমএমআই/এসএ
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।