ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে ভুট্টাক্ষেতে পড়েছিল এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
লালপুরে ভুট্টাক্ষেতে পড়েছিল এক ব্যক্তির মরদেহ

নাটোর: নাটোরের লালপুরের একটি ভুট্টাক্ষেত থেকে সুমন সরকার (৪২) নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিনগত রাতে উপজেলার আড়বাব ইউনিয়নের হাসেমপুর গ্রামের জনৈক বাবলু মেম্বারের ভুট্টার ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সুমন সরকার ওই গ্রামের সনত চন্দ্রের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সকালে খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বের হন সুমন সরকার। বিকেলেও তিনি বাড়ি না ফেরায় তার স্বজনরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে স্থানীয় লোকজন সন্ধ্যার দিকে ওই ভুট্টার ক্ষেতে সুমনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও বলেন, নিহত সুমনের শরীরের কোথায়ও কোনো আঘাত বা ফাঁসের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি কোনো বিষ জাতীয় দ্রব্য খেয়ে আত্মহতা করেছেন। তবে ময়নাতদন্ত রির্পোট ছাড়া মৃত্যুর আসল কারণ জানা যাবে না। মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে তার বাবা সনত চন্দ্র বাদি হয়ে লালপুর থানায় একটি ইউডি মামলা রুজু করেছেন।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।