ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাচিকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম, ৯ দিন পর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
চাচিকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম, ৯ দিন পর মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচিকে বাঁচাতে গিয়ে ধারালো অস্ত্রের হামলার শিকার হয়ে প্রাণ হারালেন মো. শাহীন হোসেন (৩৫) নামে এক যুবক। গুরুতর জখম হওয়ার ৯ দিন পর তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ৭টার দিকে বাগেরহাটের শেখ আহমদ আলীর বাসায় চিকিৎসাধীন মৃত্যু হয় তার।  

এর আগে গত ৪ এপ্রিল বিকেল ৫টায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার পাকুড়িয়া এলাকায় ওই যুবকের ওপর হামলার ঘটনা ঘটে।

নিহত শাহীন হোসেন একই এলাকার একাব্বর গাজীর ছেলে।

হামলার ঘটনায় গত ৫ এপ্রিল নিহতের স্বজন আফসার আলী গাজী বাদী হয়ে কলারোয়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৬।

ঘটনার পর থেকে হামলাকারী মো. আমিনুর সরদার পলাতক। তিনি কলারোয়ার পাকুড়িয়া এলাকার বজলে সরদারের ছেলে বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর কবির জানান, স্থানীয় মো. আমিনুর সরদারের সঙ্গে শাহীন হোসেনের চাচি শাহানারা খাতুনের তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। এসময় আমিনুর সরদার শাহানারা খাতুনকে উপর্যুপরি পেটাতে থাকেন। একপর্যায়ে তার গলায় রশি বেঁধে দেন। এ ঘটনা দেখে শাহীন হোসেন হামলাকারীকে বাঁধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ, পরে খুলনা ২৫০ শয্যা হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা। সেখানে বেশ কিছুদিন চিকিৎসা নেওয়ার পর সামান্য সুস্থ হলে তার স্বজন বাগেরহাটের শেখ আহমদ আলীর বাসায় থেকে চিকিৎসা নেন। সেখানেই চিকিৎসাধীন আজ (১৩ এপ্রিল) সকাল ৭টায় তার মৃত্যু হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ সদর হাসপাতলে রয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্তকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।