ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জ পৌর মেয়রের সম্মানীর টাকায় ঈদ করবেন ১২৪ পরিচ্ছন্নতা কর্মী         

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
গোপালগঞ্জ পৌর মেয়রের সম্মানীর টাকায় ঈদ করবেন ১২৪ পরিচ্ছন্নতা কর্মী

        

গোপালগঞ্জ: এবার গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেনের সম্মানীর টাকায় ঈদের আনন্দ উপভোগ করবে ১২৪ পরিচ্ছন্নতা কর্মীর পরিবার।  

ঈদ উদযাপনের জন্য পৌর মেয়র তার সম্মানীর টাকা পরিচ্ছন্নতা কর্মীদের মধ্যে বিলিয়ে দিয়েছেন।

 

বুধবার (১২ এপ্রিল) দুপুরে পৌর মেয়রের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আর্থিক ঈদ অনুদান বিতরণ অনুষ্ঠানে অনেকের মধ্যে পৌর নির্বাহী কর্মকর্তা এ এইচ এম রকিবুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসানসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মেয়র প্রত্যেক পরিচ্ছন্নতা কর্মীকে নগদ পাঁচ হাজার টাকা করে অনুদান দেন।  

পরিচ্ছন্নতা কর্মী রিয়াদ মোল্লা, ইমরান তালুকদার ও উজ্জ্বল জমাদার বলেন, দীর্ঘদিন গোপালগঞ্জ পৌরসভায় পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করি। সামান্য বেতনে হাড়ভাঙা পরিশ্রম করতে হয়। এতে পরিবার চালানোই প্রায় অসম্ভব। আর ঈদ আনন্দ উপভোগ করা তো কাছে সোনার হরিণ হাতে পাওয়ার মতোই। এর আগে কোনো মেয়র আমাদের জন্য এ রকম কিছু করেননি। এবারই প্রথম মেয়র শেখ রকিব হোসেন ঈদ করার জন্য সম্মানীর টাকা আমাদের মধ্যে ভাগ করে দিলেন। এতে আমরা পরিবার নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে পারব।  

পৌর মেয়র শেখ রকিব হোসেন বলেন, কাফনের কাপড়ে কোনো পকেট থাকে না। আর আমি মারা গেলে কোনো অর্থ সম্পদ সঙ্গে করে নিয়ে যেতে পারব না। তাই আমি আমার সম্মানীর গচ্ছিত টাকা থেকে ১২৪ পরিচ্ছন্ন কর্মীর প্রত্যেককে ঈদ করার জন্য পাঁচ হাজার করে দিয়েছি। এ দিয়ে তারা ঈদ আনন্দ উপভোগ করতে পারবে। আর এতেই আমার আনন্দ। আগামীতেও প্রতি ঈদুল ফিতরে পরিচ্ছন্নতা কর্মীদের ঈদ অনুদান দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।