ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাঁজা ও ফেনসিডিলসহ ফেনীতে ৪ মাদক কারবারি র‌্যাবের জালে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
গাঁজা ও ফেনসিডিলসহ ফেনীতে ৪ মাদক কারবারি র‌্যাবের জালে

ফেনী: ফেনীতে ৯৮ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরের দিকে ফেনী শহরের হাসপাতাল মোড় এলাকায় অভিযান চালিয়ে মাদকপাচারের কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাসহ তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- ফেনীর ছাগলনাইয়া উপজেলার পূর্ব মধুগ্রাম এলাকার আহমেদ করিমের ছেলে আমজাদ হোসেন (৩০), চট্টগ্রামের পাহাড়তলীর সরাইপাড়া এলাকার মো. রাজা মিয়ার ছেলে মো. আসাদ (৩০), একই এলাকার নুরুল ইসলামের মেয়ে মুক্তা বেগম (৩০) ও খাগড়াছড়ির রামগড় উপজেলার দক্ষিণ সদুর্কাবারী পাড়ার রুহুল আমিনের ছেলে মো. মহিউদ্দিন (৩০)।  

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরের পর ফেনী সদর হাসপাতাল মোড় সংলগ্ন স্থানে সন্দেহভাজন পরিবহন তল্লাশী চালায় ফেনীস্থ র‌্যাব-৭ এর সদস্যরা। এসময় ছাগলনাইয়া থেকে ফেনীমুখী একটি সিএনজিচালিত অটোরিক্সা থেকে ৯৮ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক কারবারের সঙ্গে জড়িত সন্দেহে ১ নারীসহ ৪ জনকে আটক করা হয়। একই সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।          
র‌্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, ফেনসিডিল ও গাঁজাসহ আটকদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, র‌্যাবের হাতে মাদকসহ আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩ 
এসএইচডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।