ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় রাস্তায় গাছ ফেলে ডাকাতি, অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ভাঙ্গায় রাস্তায় গাছ ফেলে ডাকাতি, অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় রাস্তায় গরুর বেপারিদের বহনকারী একটি পিকআপকে গাছ ফেলে আটকিয়ে ডাকাতির ঘটনায় জুয়েল তালুকদার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জুয়েলের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।  

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলালউদ্দিন ভূইয়া, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, সোমবার (১০ এপ্রিল) দিনগত রাত ২টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দুয়াইর এলাকা থেকে জুয়েল তালুকদার নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। সে ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। জুয়েল ওই গ্রামের মোশারফ তালুকদারের ছেলে। তাকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে তিনটি চাইনিজ কুড়াল, চারটি রামদা, একটি করাত, ১টি ডেগার, দুটি মুখ বাঁধার কালো গেঞ্জির কাপড়, নগদ ১০ হাজার ৫'শ টাকা উদ্ধার করা হয়।  

পুলিশ সুপার বলেন, ভাঙ্গা অঞ্চলটা হাইওয়ে রোডের সঙ্গে কানেক্টেড হওয়ার কারণে এসব অঞ্চলে ডাকাতির নিরাপদ রুট মনে করে ডাকাতরা। কিছু সময় ডাকাতির খবর শোনা যায়। তবে, পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলালউদ্দিন ভূইয়া বলেন, জুয়েল ডাকাত দলের সেকেন্ড-ইন-কমান্ড। তিনি দীর্ঘদিন যাবৎ ডাকাতির সঙ্গে জড়িত। জুয়েলকে গ্রেফতারের পর ডাকাতির সঙ্গে জড়িত আরও ১০-১২ জনের তথ্য আমরা পেয়েছি। তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।