ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওএমএসের আটা মজুত রাখায় ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ওএমএসের আটা মজুত রাখায় ব্যবসায়ীকে  জরিমানা

শরীয়তপুর: শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচড়া গ্রামে নিয়ম বহির্ভূতভাবে ডিলার থেকে ক্রয় করা ২৫০ কেজি (৫ বস্তা) ওএমএসের আটা বাড়িতে মজুত করে রাখার দায়ে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা ও ডিলারশিপ স্থগিত করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ১১টার দিকে ওই গ্রামের মোফাজ্জল খানের বাড়িতে ওএমএসর আটা মজুত আছে এমন তথ্যের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন 

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেলা ১১টার দিকে পৌরসভার উত্তর বালুচড়া এলাকা থেকে খাদ্য অধিদফতরের ৫০ কেজি বস্তার ৫টি বস্তায় ২৫০ কেজি আটা জব্দ করি।

এছাড়া মোফাজ্জল খানকে অবৈধভাবে আটা মজুতের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করেছি।  

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোফাজ্জল খানের তথ্য অনুযায়ী এমএস ডিলার ইয়াকুব আলী পাহাড়কে পাঁচ কেজির স্থানে বস্তাভর্তি আটা বিক্রির দায়ে ডিলারশিপ স্থগিত করে দেওয়া হয়েছে।  
এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়:১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।