ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ভ্যান ভাড়া নিয়ে চালককে অপহরণ, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
পঞ্চগড়ে ভ্যান ভাড়া নিয়ে চালককে অপহরণ, গ্রেফতার ৪

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় সিরাজুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালককে অপহরণ করে ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) বিকেলে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে এদিন সকালে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, অভিযোগের পর প্রায় ১০ ঘণ্টা শাসরুদ্ধকর অভিযানে পরিচালনা করে ভিকটিম সিরাজুলকে ভ্যানগাড়িসহ উদ্ধার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে সোহেল ইসলাম (২১), আজিজুল ইসলামের ছেলে সবুজ ইসলাম (২২), নবীর হোসেনের ছেলে আজিম ইসলাম (১৯) ও খেরবাড়ি গ্রামের আইজুর রহমানের ছেলে সামাদ (৩৫)।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বোদা উপজেলার বেংহাড়ী ইউনিয়নের বাসিন্দা ভ্যানচালক সিরাজুল ইসলাম প্রতিদিনের মতো রোববার (০৯ এপ্রিল) ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। ওই দিন বিকেলে উপজেলা সদরের ধানহাটি থেকে কয়েকজন যুবক তার ভ্যান ভাড়া নিয়ে চন্দনবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘোরেন। পরে সন্ধ্যায় তারা ভ্যানসহ সিরাজুল ইসলামকে অপহরণ করেন।

এরপর সিরাজুলের স্ত্রী আরজিনা বেগমকে ফোন করে ৩ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। অন্যথায় সিরাজুলকে হত্যার হুমকি দেওয়া হয়।

আরজিনা বেগম অপহরণকারীদের বিকাশ করে ১ হাজার টাকা দিয়ে তাদের কাছে সময় নেন। এর মধ্যে রোববার রাতেই বোদা থানায় বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ করেন আরজিনা। এরপর বোদা থানা পুলিশ ১০ ঘন্টার শাসুদ্ধকর অভিযান পরিচালনা করে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার দিনগত গভীর রাতে সিরাজুল ইসলাম উদ্ধারসহ চার অপহরণকারীকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।