ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশে গাঁজা সেবন করায় যুবকের ৭ দিনের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
পলাশে গাঁজা সেবন করায় যুবকের ৭ দিনের জেল

নরসিংদী: নরসিংদীর পলাশে মোবাইল কোর্ট অভিযানে গাঁজা সেবনের দায়ে মো. সেলিম মিয়া (৪০) নামে এক যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।  

সোমবার (১০ এপ্রিল) দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার উত্তর চরপাড়া গ্রামে এ মোবাইল কোর্ট পরিচালনা করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।

দণ্ডপ্রাপ্ত সেলিম মিয়া উত্তর চরপাড়া গ্রামের মো. তৈয়ব আলীর ছেলে।

মোবাইল কোর্ট সূত্র জানায়, বেলা সোয়া ১১টার দিকে ঘোড়াশাল পৌর এলাকার উত্তর চরপাড়া গ্রামের একটি বাসা বাড়িতে এক যুবক গাঁজা সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে নরসিংদী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলামের নেতৃত্ব একটি দল। এ সময় সেলিম মিয়াকে গাঁজাসেবনরত অবস্থায় পাওয়া যায়।

পরে মোবাইল কোর্ট বসিয়ে পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা ওই মাদক সেবিকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও  ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা বলেন, পলাশ উপজেলায় মাদকের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।