ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অটোরিকশায় চাঁদাবাজি, গ্রেফতার চিহ্নিত যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আশুলিয়ায় অটোরিকশায় চাঁদাবাজি, গ্রেফতার চিহ্নিত যুবক চাঁদাবাজ সুমন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মহাসড়কে একশরও বেশি অটোরিকশা থেকে মাসিক চাঁদা আদায়ের অভিযোগে মো. সুমন ওরফে পিচ্চি সুমন (৩২) নামে চিহ্নিত এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ আহাম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতার মো. সুমন ওরফে পিচ্চি সুমন আশুলিয়ার শ্রীপুরের হাসান কলোনী এলাকায় বসবাস করেন।

ভুক্তভোগী আব্দুর রহিম নামে এক অটোরিকশাচালক অভিযোগ করেন, ল্যাংরা আলম ও পিচ্চি সুমন হাইওয়েতে অটোরিকশা চলাচলের জন্য শতাধিক চালকের কাছে থেকে মাসিক চাঁদা আদায় করে। সেই চাঁদার টাকা পুলিশকে দিতে হবে বলে চালকদের নির্যাতন করে। কেউ চাঁদা না দিলে তাকে মারধর ও হাইওয়ে পুলিশ এনে অটোরিকশা নিয়ে যায়। আমিও ২০০০ হাজার টাকা করে দুই মাস ল্যাংরা আলমকে চাঁদা দিয়েছি। অভাবের কারণে এখন আর না দেওয়ায় গত পরশু (৮ এপ্রিল) ল্যাংরা আলম ও পিচ্চি সুমন আমাকে মারধর করেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ আহাম্মেদ বলেন, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে শ্রীপুর এলাকায় অটোরিকশা থেকে মাসিক চাঁদা আদায় করতো। রোববার (৯ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পিচ্চি সুমন নামে এক চিহ্নিত চাঁদাবাজকে আটক করা হয়েছে। আজ তার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের শেষে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।