ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় আহত মেয়রকে দেখতে গেলেন প্রতিমন্ত্রী পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
সড়ক দুর্ঘটনায় আহত মেয়রকে দেখতে গেলেন প্রতিমন্ত্রী পলক

নাটোর: নাটোরের সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস (৪৪) থেমে থাকা ট্রাকের সঙ্গে মেয়রকে বহনকারী গাড়ির ধাক্কা লাগলে তিনি গুরুতর হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) ভোর বেলায় নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় মেয়রের গাড়িচালক রমিজুল ইসলামও আহত হন।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে পৌর মেয়রকে দেখতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ঢাকা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। এ সময় তিনি মেয়র জান্নাতুন ফেরদৌস ও তার গাড়ি চালক রমিজুল ইসলামের চিকিৎসার সকল খোঁজ-খবর নেন।

সিংড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবদুল মতিন বাংলানিউজকে জানান, দাপ্তরিক কাজ শেষে মেয়র জান্নাতুল ফেরদৌস শনিবার (৮ এপ্রিল) দিনগত রাতে ঢাকা থেকে বাসে করে নাটোরে পৌঁছেন। সেখান থেকে ভোর পাঁচটার দিকে পৌরসভার নিজস্ব গাড়িতে সিংড়ায় ফিরছিলেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।  

এ সময় মেয়র জান্নাতুল ফেরদৌস ও গাড়িচালক রমিজুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে মেয়রকে তাৎক্ষণিকভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিনাত রেহানা বাংলানিউজকে বলেন, পৌর মেয়রের নাক-মুখে বেশ জখম রয়েছে। এছাড়া তিনি পায়েও আঘাত পেয়েছেন। তাই ভোরেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, আপাতত দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।