ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর অনুদান পেলেন আ.লীগের দুস্থ ১৫ নেতাকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
নোয়াখালীতে প্রধানমন্ত্রীর অনুদান পেলেন আ.লীগের দুস্থ ১৫ নেতাকর্মী

নোয়াখালী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার দুস্থ, নির্যাতিত ও অসুস্থ ১৫ আওয়ামী লীগ নেতাকর্মীর মধ্যে সাত লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) দুপুরে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

 

এসময় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকে। এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রী নির্যাতিত, অসুস্থ ও অসহায় দলীয় নেতাকর্মীদের আর্থিক সহায়তা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আগামীতে আবার সরকার গঠন করে দেশের উন্নয়নে কাজ করতে পারেন, এজন্য সবাই দোয়া করবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আহসান হাবীব সমীর, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সোনাইমুড়ি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লুবনা মরিয়ম সুবর্ণাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।