ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিমানবন্দরে বিপুল পরিমাণ বিয়ারসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বিমানবন্দরে বিপুল পরিমাণ বিয়ারসহ আটক ২ আটক: প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে ২ হাজার ৭১২ ক্যান বিয়ারসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আটক কারবারিরা হলেন- মো. বেলাল হোসেন (৩২), মো. আবুল হোসেন (৪৫)৷ অভিযানে তাদের কাছ থেকে ২ হাজার ৭১২ ক্যান বিয়ার, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি হাইস মাইক্রোবাস, ২টি মোবাইল ফোন, ১টি মানিব্যাগ, ১টি ড্রাইভিং লাইসেন্স এবং ১ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানাধীন কাউলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ফূটওভার ব্রিজের নিচে র্যাবের চেক পোস্টে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন  

তিনি জানান, গ্রেফতার মাদক কারবারিরা দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে এসব বিয়ার সংগ্রহ করে তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারি কাছে বিক্রি ও সরবরাহ করতে নিয়ে আসছিলো। এ সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এই মাদক কারবারি চক্রে যুক্ত অন্যান্য সদস্যদের আটকে র্যাবের অভিযান অব্যাহত রয়েছে। আটক কারবারিদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা এবং উদ্ধার মাদকদ্রব্য ও আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা এপ্রিল ৮, ২০২৩
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।