ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে গুলিবিদ্ধ ৮ জনের মরদেহ হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বান্দরবানে গুলিবিদ্ধ ৮ জনের মরদেহ হস্তান্তর

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়িতে দুইপক্ষের গোলাগুলিতে নিহত ৮ জনের মরদেহ হস্তান্তর করেছে পুলিশ।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে বান্দরবান সদর হাসপাতালের মর্গ থেকে বম সোস্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি লালজার লম বম মরদেহগুলো গ্রহণ করেন।

নিহতরা হলেন- বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার জুবরাং পাড়া এলাকার লাল ঠাজার বম, সাংখুম বম, বয়রেম রোয়াত বম, সানপির থাং বম, ভানদুহ বম, লাল লিয়ান ঙাক বম, রনিনপাড়া এলাকার বম রাং থাম ও পাইংক্ষ্যংপাড়া এলাকার জেইহিম বম।

বিএসসি সভাপতি লালজার লম বম তাদের পরিচয় এবং মরদেহগুলো পরিবারের পক্ষে নিয়ে যাওয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান মরদেহ হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করে জানান, খামতাংপাড়ার জঙ্গলে থেকে উদ্ধার ৮ জনের মরদেহ ময়নাতদন্ত শেষে সৎকারের জন্য বম সোস্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি লালজার লম বমের কাছে হস্তান্তর করা হয়েছে।  

ওসি আরও জানান, এই ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। এই বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল বান্দরবানের রোয়াংছড়ির খামতাংপাড়া এলাকায় দুইপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এসময় জীবন বাঁচাতে স্থানীয় বাসিন্দারা পার্শ্ববর্তী রুমা উপজেলা ও রোয়াংছড়ি সদরে পালিয়ে যায়। পরদিন শুক্রবার (৭ এপ্রিল) সকালে উপজেলার খামতাংপাড়া জঙ্গলে গুলিবিদ্ধ ৮টি মরদেহ ছড়িয়ে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। ওইদিন (৭ এপ্রিল) দুপুরেই পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।