ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে পুরোহিতের বাসায় আলমারি ভেঙে টাকা লুট

বান্দরবান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
বান্দরবানে পুরোহিতের বাসায় আলমারি ভেঙে টাকা লুট

বান্দরবান: বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের প্রধান পুরোহিত শংকর চক্রবর্তীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার (০৭ এপ্রিল) ভোররাত সাড়ে ৩টার দিকে বান্দরবান পৌরসভার বনরুপা এলাকায় এই ঘটনা ঘটে।

 

এসময় ডাকাতরা পুরোহিত শংকর চক্রবর্তীর সহধর্মিনী পপি চক্রবর্তীর মুখ ও হাত বেঁধে রেখে আলমারি ভেঙে নগদ এক লাখ টাকা লুট করে নিয়ে যায়।

পপি চক্রবর্তীর বলেন, রাতে হঠাৎ একজন যুবক আমার রুমে প্রবেশ করে আমার মুখ ও হাত বেঁধে রাখে এবং আলমারি ভেঙে নগদ এক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। তবে বাসার আর কোনো মালামাল ডাকাতরা নেয়নি।

পুরোহিত শংকর চক্রবর্তী জানান, আমি পূজার কাজে বর্তমানে খাগড়াছড়ি রয়েছি। তবে যারাই এই ঘটনা ঘটিয়েছে তাদের খুঁজে যথাযথ শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এদিকে পুরোহিত শংকর চক্রবর্তীর বড় ভাই রাহুল চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির সময় এক যুবক বাইরে অবস্থান করছিল। আরেকজন বাসায় ঢুকে আলমারি ভেঙে টাকা লুট করে চলে যায়। পরে ডাকাতরা চলে গেলে ছোট ভাইয়ের সহধর্মিনী নিজ প্রচেষ্টায় তার হাত ও পায়ের বাঁধন খুলে আমাদের বিষয়টি জানান।

রাহুল চক্রবর্তী আরও বলেন, কিছুদিন আগেও আমাদের বাড়িতে রাতের বেলা চুরি করার জন্য কয়েকজন চেষ্টা করেছিল। আমি তাদের দেখে ধাওয়া করলে তারা অন্ধকারে পালিয়ে যায়। বান্দরবান পৌরসভা এলাকায় এমন ঘটনা আমাদের নিরাপত্তাকে প্রশ্নবিদ্ধ করেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান,ডাকাতির বিষয়ে এখনো কেউ পুলিশকে কিছু জানায়নি তবে কোন অভিযোগ পাওয়া গেলে পুলিশ অবশ্যই বিষয়টি তদন্ত করে দোষীদের খুঁজে বের করবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।