ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লাক্স-চ্যানেল আই সুপার স্টার : চট্টগ্রামে ইয়েস কার্ড পেলেন ৩৫ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০
লাক্স-চ্যানেল আই সুপার স্টার : চট্টগ্রামে ইয়েস কার্ড পেলেন ৩৫ জন

চট্টগ্রাম: সাড়া জাগানে লাক্স-চ্যানেল আই সুপার স্টার’র আঞ্চলিক অডিশনে চট্টগ্রাম থেকে ইয়েস কার্ড পেয়েছেন ৩৫ প্রতিযোগী। এর মাধ্যমে তারা জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা করার যোগ্যতা অর্জন করলেন।



রোববার নগরীর লেডিস কাবে প্রায় বারশ’ প্রতিযোগী ইয়েস কার্ড পাওয়ার লড়াইয়ে নামেন। এদের মধ্যে থেকে বিচারকরা ৩৫ জনকে চূড়ান্ত পর্বের জন্য বেছে নেন।

বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন নাট্যকার শিহাব শাহিন, অভিনেতা শামস সুমন, রওনক হাসান, দীপা খন্দকার, ফারহানা মিঠু ও শারমিন শিলা।  

ইয়েস কার্ড পান-আজমিরা বেগম, নাসরিন নাহার ডিজি, নুযহাত ফায়যা আবীদা, তনুশ্রী দীপা, প্রিয়া সরকার অর্চ্চি, সোমাইয়া শাহেরিয়া, সানজানা তারান্নুমা, নওরীন হাসান, পলি সাহা পায়েল, ইসরাত জাহান, ইফফাত শারমিন রাহী, রুবাইয়া সুলতানা, আকলিমা আক্তার, নাজমীন ফারমানা রীমা, এস এম আবেদা হোসাইন, ফারজানা আক্তার, উমেরু মারমা, সংগীতা বড়ুয়া, তানজিমুল আজিম বৃষ্টি, বুশরা বিনতে ইকবাল ঐশী, শাহীনুর, জুলি আক্তার, দিনা আক্তার রুম্পা, তানজিনা আহমেদ সিলভীয়া, ঊর্মি সালমা হ্যাপি, শ্রাবণী ঘোষ, রুবাইয়া নওশীন, ডালিয়া রহমান, মোহসিনা হক, নাজিয়া তাবাস্সুম, ফারজানা, ফারজানা রহমান, কামরুন নাহার পিংকি, রোসনা হোসেন ও  মোহসিনা হক।

প্রতিযোগিতার ব্যবস্থাপনার দায়িত্বে থাকা গ্রুপ এম’র মোশরেফুজ্জামান রাজু জানান, প্রতিযোগীরা সবাই বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

এর আগে গত ২২ সেপ্টেম্বর ময়মনসিংহ থেকে শুরু হয় আঞ্চলিক অডিশন পর্ব। এরই মধ্যে বগুড়া, ঢাকা, রাজশাহী এবং খুলনা অঞ্চলের অডিশন শেষ হয়েছে। আগামী ৫ অক্টোবর অডিশন হবে সিলেটে।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।