ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
শিবচরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে মিজান সরদার (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।  

শুক্রবার (৭ এপ্রিল) সকালে শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়েরের পর পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তার মিজান সরদার উপজেলার মাদবরের চর ইউনিয়নের শিকদারকান্দি এলাকার মৃত লুৎফর শিকদারের ছেলে।

জানা গেছে, ওই এলাকায় নানাবাড়িতে থেকে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়তো শিশুটি। তার নানাবাড়ির পাশেই অভিযুক্ত মিজান সরদারের একটি পোড়া মবিল পরিশোধনের দোকান ঘর রয়েছে। তিনি অবৈধভাবে পোড়া মবিল পরিশোধন করে বিক্রির সঙ্গে জড়িত। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দিনগত রাতে শিশুটিকে কৌশলে দোকানের ভেতর নিয়ে বেঁধে ধর্ষণ করে। ভোরে শিশুটির পরিবার তাকে উদ্ধার করে। এর আগেই লোকজনের উপস্থিতি টের পেয়ে গা ঢাকা দেন অভিযুক্ত মিজান সরদার।

শিবচর থানা সূত্রে জানা গেছে, শুক্রবার (৭ এপ্রিল) সকালে এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়। মামলার পরেই তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযুক্তকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে, মেডিক্যাল টেস্টের জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, আমরা তাৎক্ষণিকভাবে অভিযুক্তকে গ্রেপ্তার করি। ওই ব্যক্তির বিরুদ্ধে স্থানীয়ভাবেও নানা অভিযোগ পেয়েছি।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।