ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বটির কোপে স্ত্রী হত্যায় দায়ে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
কুষ্টিয়ায় বটির কোপে স্ত্রী হত্যায় দায়ে স্বামী আটক

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার হরিশংকরপুর এলাকায় বটির কোপে স্ত্রী শিউলী খাতুনকে (৩০) হত্যার অভিযোগে স্বামী মন্টু মণ্ডলকে আটক করা হয়েছে। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দিয়েছেন।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) দুপুরে হরিশংকরপুর এলাকা থেকে শিউলির মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার পারিবারিক কলহের জেরে স্বামী মন্টু মণ্ডললের সঙ্গে শিউলীর কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী ক্ষিপ্ত হয়ে রান্না ঘর থেকে বটি এনে শিউলীকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এতে ঘটনাস্থলেই অতিরিক্ত রক্তক্ষরণে শিউলীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে মন্টু মন্ডলকে আটক করে পুলিশকে খবর দেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বাংলানিউজকে জানান, ধারালো অস্ত্রের আঘাতে গৃহবধু হত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদহটি উদ্ধার করা হয়েছে। এছাড়া জড়িত সন্দেহে তার স্বামী মন্টুকে আটক করেছে পুলিশ। তবে হত্যার কারণ সম্পর্কে পারিবারিক কলহ ছাড়াও আরও কোনো বিষয় আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।